প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজারে শহর ছাত্রদল নেতা মোঃ ঈসমাইলের চিকিৎসার দায়িত্ব নিলেন জেলা ছাত্রদল। রবিবার ১৭মে বিকেলে কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি (ভারপ্রাপ্ত) সাইফুর রহমান নয়ন ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মিজানুল আলমের নেতৃত্বে ছাত্রদলের নেতৃবৃন্দরা শহর ছাত্রদলের আওতাধীন বৃহত্তর বৈদ্যঘোনা খাজামন্জিল (৮ নং ওয়ার্ড) ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ ঈসমাইলের বাসায় গিয়ে তার খোঁজ খবর নেন। এসময় তারা অসুস্থ ছাত্রদল নেতা ঈসমাইলকে প্রাথমিকভাবে কিছু নগদ অর্থ প্রদান করেন এবং তার যাবতীয় চিকিৎসার দায়িত্ব নেন।
জানাযায়, ছাত্রদল নেতা মোঃ ঈসমাইল বুকের ব্যথা জনিত কারণে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে কয়েকদিন চিকিৎসার পর অর্থ সংকটজনিত কারনে বাড়িতে ফেরত আসতে বাধ্য হন। উক্ত বিষয় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে বিষয়টি জেলা ছাত্রদলের নজরে আসে। পরে কক্সবাজার জেলা ছাত্রদলের নেতৃবৃন্দরা অসুস্থ ছাত্রদল নেতা ঈসমাইলের বাড়ি গিয়ে তার এবং পরিবারের সদস্যদের খোঁজখবর ও তার চিকিৎসার দায়িত্ব নেন। এসময় উপস্থিত ছিলেন,কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি(ভারপ্রাপ্ত) সাইফুর রহমান নয়ন , সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মিজানুল আলম,শহর ছাত্রদলের সভাপতি এনামুল হম,সাধারণ সম্পাদক আল আমিন,জেলা ছাত্রদলের সাবেক সদস্য ও সিটি কলেজ ছাত্রদলের নেতা আবদুল্লাহ আল নোমান সাগর, সাবেক সদস্য আরমান হেলাল বাবু,৮নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি জয় পাল,সিনিয়র সহ সভাপতি এনামুল করিম,যুগ্ন সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন প্রমুখসহ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি(ভারপ্রাপ্ত) সাইফুর রহমান নয়ন বলেন, শহীদ জিয়ার আদর্শ লালন ও তারেক জিয়ার নির্দেশনায় ছাত্রদলের নেতাকর্মীরা অতিতের চেয়ে আরো বেশি ঐক্যবদ্ধ ও সু-সংগঠিত।তিনি বলেন, দুঃসময়ে নেতা কর্মীদের খোঁজখবর রাখা সিনিয়র নেতাদের দায়িত্ব ও র্কতব্য। এতে সাধারন কর্মীরা উজ্জবীত হওয়ার পাশাপাশি দলের প্রতিও তাদের আন্তরিকতা বৃদ্ধি পায়।